1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বন্ধুর বাড়িতে যাওয়া সেই তরুণের লাশ মিললো মনু নদীতে

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১২৭৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বন্ধুর বাড়িতে যাচ্ছে বলে পরিবারের সদস্যদের জানিয়ে সন্ধ্যায় ঘর থেকে বের হয় ১৮ বছরের তরুণ পাবেল হোসেন। কিন্তু বন্ধু জানায় তার বাড়িতে সে যায় নি।

খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ওইদিন (২৩ জুলাই) রাতে মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়রী করেন পাবেলের বড় বোন।

অবশেষে শনিবার (২৪ জুলাই) রাতে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের মনু নদী থেকে পাবেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। পাবেল হোসেন মৌলভীবাজার শহরতলীর বর্ষিজোড়া গ্রামের অকিল মিয়ার ছেলে।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিনুল হক জানান, মনুনদ থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। পবিবারের লোকজন এটা নিখোঁজ পাবেল হোসেনের লাশ বলে নিশ্চিত করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সে কিভাবে মারা গেলো জানতে চাইলে তিনি জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

থানায় জিডি থেকে জানা যায়, গত শুক্রবার পৌণে ৭টার দিকে নিজ বাড়ি থেকে বের হয়। বের হওয়ার আগে পরিবারের সদস্যদের জানায় যে সে তার বন্ধু সাইদুল মিয়ার ছেলে সাকের মিয়ার বাড়ি (বর্ষিজোড়া এলাকা) যাচ্ছে। রাতে বাড়ি ফিরে না আসলে পাবেলের মোবাইলে ফোন দিলে তার মোবাইল বন্ধ দেখায়। এক পর্যায়ে সাকেরের বাড়িতে গিয়ে পাবেলের বিষয়ে জানতে চাইলে তারা জানায় ওই বাড়িতে সে যায় নি। এরপর অনেক খোঁজাখুঁজি করে পাবেলকে পাওয়া যায় নি। পাবেলের কোন সন্ধান না পেয়ে বড় বোন নাছিমা আক্তার সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

পাবেলের বন্ধু ওমর ফারুক সাকের জানান, পাবেল তারা বাড়িতে যায় নি। কিভাবে পাবেল মারা গেছে তাও সে জানেনা বলে জানায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..